মেষ/ARIES
নিজের মত জানাতে দ্বিধা করবেন না। পরিবারে কোন মহিলা সদস্যের স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান।

বৃষ / TAURUS
দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে।

মিথুন GEMINI
মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনার সমাধান করুন। আপনি যদি বিবাহিত হন তবে আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট CANCER
খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।

সিংহ LEO
আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। কাউকে বড় ধরনের ঋণ দিলে আর্থিক সমস্যায় পড়তে পারেন।

কন্যা VIRGO
আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। ফেলে রাখা ঘরের কাজ আপনার কিছু সময় অধিকার করবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে।

তুলা LIBRA
জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবারই শুধু হতাশ হবে না এতে আপনাদের সম্পর্কেও ভাঙন দেখা দেবে।

বৃশ্চিক SCORPIO
কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য এখনও আপনার মন বিষাদে আচ্ছন্ন করবে। আকস্মিক পুরনো অনাদায়ী ঋণ ফেরত পেতে পারেন।

ধনু SAGITTARIUS
আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে।

মকর CAPRICORN
অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে শরীর চর্চা করুন। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভালো প্রমাণিত হবে এবং আপনি যথেষ্ট অর্থ উপার্জন করবেন।

কুম্ভ AQUARIUS
শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে।

মীন PISCES
আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমে বিনিয়োগ করার প্রস্তাব আসতে পারে। কোনও প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। গৃহ প্রবেশের পক্ষে শুভ দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here