দেশের সময় ওয়েবডেস্কঃ রামপুরহাটে হিংসার ঘটনায় উত্তাল বাংলা । এই ঘটনায় এবার রিপোর্ট তলব করল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দিয়ে বলা হয়েছে রাজ্যকে। দিল্লি থেকে এমনটাই জানালেন বাংলা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

এদিন রামপুরহাটে হিংসার ঘটনা নিয়ে কথা বলতেই দিল্লি গিয়েছিলেন সুকান্ত। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন তিনি। তারপর বেরিয়ে বলেন, রামপুরহাটের ঘটনায় তিন দিনের মধ্যে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

এদিন দিল্লিতে সুকান্তর সঙ্গে গিয়েছিলেন দিলীপ ঘোষসহ বিজেপির অন্যায় সাংসদরা।


বাংলার পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্রীয় দল এ রাজ্যে আসবে বলেও দাবি করেছেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, অমিত শাহ তাঁদের আশ্বাস দিয়েছেন এই ঘটনা নিয়ে আধিকারিকদের সঙ্গে কথা হয়েছে। ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট চেয়েছে স্বরাষ্ট্র মন্ত্রক।

রিপোর্ট পাওয়ার পর স্বরাষ্ট্র মন্ত্রকের জয়েন্ট সেক্রেটারি লেভেলের অফিসারদের একটি টিম পরিস্থিতি খতিয়ে দেখতে এ রাজ্যে আসবে।
রামপুরহাটে সোমবার সন্ধ্যায় এক তৃণমূল উপপ্রধান খুন হয়েছেন। তারপর পরিস্থিতি অগ্নিগর্ভ। রাতের অন্ধকারে বেশ কয়েকটি বাড়িতে কে বা কারা আগুন লাগিয়ে দেয়। পুড়ে মারা গেছেন অন্তত ১০ জন। তোলপাড় শুরু হয়েছে সারা রাজ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here