সিটের কাছে দাঁড়িয়েই পুরুষাঙ্গ দেখাচ্ছে,দিল্লি মেট্রোয় আতঙ্কের অভিজ্ঞতা জানালেন তরুণী

0
350

দেশের সময় ওয়েবডেস্কঃ দিল্লির মেট্রো যেন আতঙ্কের আর এক নাম , টুইটার পোস্টে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন এক তরুণী। প্রায় ফাঁকা কামরায় তাঁর ঠিক সামনের সিটের কাছে দাঁড়িয়েই সটান তাঁরই দিকে ফিরে পুরুষাঙ্গ দেখাচ্ছিল এক যুবক। তার চোখে ছিল নির্লজ্জ চাউনি। ভয়ে, ঘৃণায় সিঁটিয়ে গিয়েছিলেন তরুণী।

দিল্লি পুলিশ ও দিল্লির মেট্রোর অফিসিয়াল হ্যান্ডেলকে ট্যাগ করে অভিযুক্ত যুবকের শাস্তির দাবি করেছেন ওই তরুণী। অভিযোগ খতিয়ে দেখা হবে বলে আশ্বাসও দেওয়া হয়েছে দিল্লি মেট্রো রেলের তরফে।

তখন সন্ধে ৬টা হবে। তরুণী বলেছেন, ইয়োলো লাইন ধরে তিনি গুরগাঁও ফিরছিলেন। সাত কোচের ট্রেনের শেষ কামরায় চেপেছিলেন তিনি। প্রায় ফাঁকাই ছিল মেট্রোর ওই কামরা। যে টু’সিটারে তিনি বসেছিলেন তার সামনেই দাঁড়িয়েছিল ওই যুবক। অভিযুক্তের ছবি পোস্ট করে তরুণী বলেছেন, খয়েরি রঙের জ্যাকেট ও সামনে ব্যাগ নিয়ে দাঁড়ানো ওই যুবকই অশ্লীল ও অভব্য আচরণ করে তাঁর সঙ্গে।
প্রথমে দেখি ওই যুবক ঠায় আমার দিকে তাকিয়ে আছে, তখন বুঝিনি। তারপর দেখি চোখ দিয়ে নানারকম অশ্লীল ইশারা করছে। মুখ ঘুরিয়ে নিতে গিয়েই চোখ পড়ে যুবকের ব্যাগের দিকে, দেখি ব্যাগটা সামনে থেকে সরানো এবং প্যান্টের চেন খুলে পুরুষাঙ্গ দেখাচ্ছে আমাকেই,” তরুণী বলেন, তিনি শিউরে উঠেছিলেন। এক অজানা আশঙ্কায় গোটা শরীর যেন ঠাণ্ডা হয়ে গিয়েছিল। অভিযোগ, যুবক সেভাবেই বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছিল এবং নানারকম অশ্লীল অঙ্গভঙ্গি করছিল তরুণীর দিকে তাকিয়ে।


তরুণীর কথায়, আমি চিৎকার করতে পারছিলাম না। মনে হচ্ছিল কেউ হাত-পা সিটের সঙ্গে আটকে দিয়েছে। ভয়ে দমবন্ধ হয়ে আসছিল। কার থেকে সাহায্য চাইব বুঝতে পারছিলাম না। হঠাৎই দেখি ওই যুবক কোচের অন্যদিকে চলে গেল। স্টেশন আসতেই দৌড়ে নেমে পড়ি।

টুইটার হ্যান্ডেলে তরুণী যে পোস্ট করেন সেটা গতকাল সন্ধে ৬টা ১১ মিনিটের। দিল্লির মহিলা কমিশনের সঙ্গে কথাও বলেছেন তিনি। অভিযোগকারিনী বলেছেন, আজ বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেন তিনি। প্রথমে এফআইআর লেখাতে চায়নি পুলিশ। পরে ঘিতর্নি থানার সাব-ইনস্পেকটর ঘটনার বিষয়ে শুনে অভিযোগ লেখাতে রাজি হন।

তরুণীর টুইটার পোস্টের উত্তর দিয়েছে দিল্লি মেট্রো রেল কর্তৃপক্ষ। জানানো হয়েছে, ঘটনার বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে শনাক্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleDaily Shot 🔘 The journey of risk
Next articleকরোনা ঢুকে পড়ল দমদম এয়ারপোর্টে, ব্যাংকক ফেরত ২ যাত্রীপজিটিভ,দু’হাজার যাত্রী নিয়ে পাঁচটি দেশ ঘুরল জাহাজ,শেষে ভরসা কম্বোডিয়া, ভারতে আক্রান্ত ৩ জনই জানালেন হর্ষ বর্ধন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here