দেশের সময়ঃওয়েবডেস্ক:‌ শনিবার সকালে ডাউন লালগোলা প্যাসেঞ্জারে আচমকা আগুন লেগে যাওয়ায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। যদিও বড়সড় বিপদ থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ট্টেনের যাত্রীরা। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে নদীয়ার ধুবুলিয়া স্টেশনের কাছে। লালগোলা প্যাসেঞ্জার টি বহরমপুর থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল, তখনই নদীয়ার ধুবুলিয়া স্টেশনের কাছে মহিলা কামরা থেকে আচমকা ধোঁয়া বেরোতে শুরু করে। ধোঁয়া দেখেই আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। আতঙ্কে চিৎকার শুরু করেন তাঁরা।

যাত্রীদের চিৎকার শুনে গার্ড বুঝতে পারেন কিছু একটা ঘটেছে, লক্ষ্য করেন ট্রেনের বাইরে ধোঁয়া বেড়চ্ছে। সাথে সাথে ট্রেন থামিয়ে দেন চালক। ততক্ষণে প্রাণভয়ে যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে গেছে। অনেকে লাফিয়ে লাইনের উপরেই নেমে পড়েন। আগুন লাগার খবর পেয়ে সাথে সাথে ধুবুলিয়া ও কৃষ্ণনগর থেকে রেলকর্মীরা ঘটনাস্থলে চলে আসেন। হাজির হন স্থানীয় বাসিন্দারাও। নিরাপদে নামিয়ে আনা হয় কামরায় থাকা সব মহিলা যাত্রীদের।

বেশ কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার ঘটনায় তদন্ত শুরু করেছে রেল। কীভাবে, কোথা থেকে আগুন লাগল, সে সম্পর্কে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি। রেল সূত্রে জানাযায় প্রাথমিকভাবে অনুমান কর ছেন, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল কামরাটিতে তদন্ত চলছে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here