মেষ/ARIES

উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কাজের ক্ষেত্রে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে।

বৃষ / TAURUS

বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের যোগ রয়েছে। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে। প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ ইত্যাদি ভাল হবে।

মিথুন GEMINI

বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। আজ উপরমহল থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল। 

কর্কট CANCER

আজ উচ্চপদস্ত ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব ভাল। প্রেমের বিষয়ে করও কাছে অপমান জুটতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করা উচিত। স্বাস্থ্য খুব ভাল যাবে না। 

সিংহ LEO

প্রতিবেশীদের হিংসার জন্য কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। 

কন্যা VIRGO

সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হবে না। বিজ্ঞান, লোহা বা কয়লার ব্যবসা, টেকনিক্যাল কাজ, ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ফল ভাল হবে।

তুলা LIBRA রাশিফল

জাতকের আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে। আজ ঘরে বাইরে দুই জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনার সম্ভাবনা। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতার আশঙ্কা। 

বৃশ্চিক SCORPIO

শিক্ষায় সাফল্য বাড়বে। সমাজের কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ হতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। বন্ধুর জন্য খরচ হতে পারে।  নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব দেখা দেবে। অর্থ ভাগ্য খুব ভাল নয়।

ধনু SAGITTARIUS

অফিসে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ হবে। ফাটকা আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে মানসিক চিন্তা বাড়তে পারে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য কাজের ক্ষতি হবে। 

মকর CAPRICORN

সাধুসেবায় কাজে আসতে পেরে মানসিক শান্তি। নিজের সম্পত্তি কেনার চেষ্টা। পাইলট, সামরিক অফিসার, সৈনিক, পুলিশ অফিসার, পদস্থ সরকারি কর্মচারী, প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি করবে। অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ হবে না। 

কুম্ভ AQUARIUS

কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে। প্রেমে নতুন কোনও যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছা পূরণ হওয়ার জন্য আনন্দ বাড়বে। আভিনেতারা খুব ভাল সুযোগ পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। 

মীন PISCES

নতুন বাড়ি তৈরির সুযোগ হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা হবে। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। স্বাস্থ্য ভাল যাবে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.