মেষ/ARIES

আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামীস্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন।

বৃষ / TAURUS

আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। ভাল কাজ করেও সুনাম পাবেন না। অযথা তর্কে জড়াবেন না, সমস্যা হতে পারে। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি। মন দৃঢ় রাখতে পারলে জীবন খুব সুখকর হবে।

মিথুন GEMINI

আজ সারা দিন কোনও ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। 

কর্কট CANCER

নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা থাকবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

সিংহ LEO

ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। কোনও কারণে আজ আপনার সম্মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। সঙ্গীতশিল্পীদের জন্য শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। 

কন্যা VIRGO 

ব্যবসায় জট থাকলে সেটা আজ বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

তুলা LIBRA

প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। নতুন কোনও কাজের ব্যাপারে চিন্তা ভাবনা হবে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। 

বৃশ্চিক SCORPIO

শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর আঘাত লাগতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। বাবা-মায়ের সঙ্গে অশান্তি বাড়বে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS

গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রমে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN


আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS

সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। 

মীন PISCES

সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.