মেষ/ARIES

আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে।

বৃষ / TAURUS

খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। রাজনীতির আলোচনায় আজ আপনি অংশ নিতে পারবেন। বেড়াতে গিয়ে অযথা হয়রানি হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। 

মিথুন GEMINI

আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চশিক্ষার ভাল যোগ আছে। বাড়ির সকলের সঙ্গে বিশেষ কোনও বিষয়ে আলোচনা। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান থাকুন।  

কর্কট CANCER

প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ খুব বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কাউকে বেশি উদারতা না দেখানোই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

সিংহ LEO

অসৎ লোকের জন্য বদনাম হবে। শত্রুরা আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতার আশঙ্কা। 

কন্যা VIRGO

কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আসতে পারে। সেবামূলক কাজে আনন্দ পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা হবে। 

তুলা LIBRA

মানসিক চাপ বাড়বে। আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। 

বৃশ্চিক SCORPIO

আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। 

ধনু SAGITTARIUS

আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল। জীবনে অনেক বার বাধা আসবে। কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে পারেন। তাই সাবধান। 

মকর CAPRICORN

মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। একটু খুঁতখুঁতে হওয়ায় সংসার জীবন মধ্যম মানের হবে৷

কুম্ভ AQUARIUS

সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কারও উপকার করতে গিয়ে বিপদ হবে। মামলা মোকদ্দমার যোগ আছে। আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে।

মীন PISCES

আজ কিছু অতিরিক্ত খরচ হতে পারে। কেনাবেচার কাজে আজ লাভ না হতেও পারে। লাগামছাড়া আশায় অতিরিক্ত খরচ হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য আসবে। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.