অশোক মজুমদার: করোনা পরিস্থিতির জন্য লকডাউন কবে শেষ হবে তা আমাদের কাছে এখনো স্পষ্ট নয়। এপ্রিল শেষ হয়ে মে মাসেও কতদিন চলবে তা জানিনা। এই অবস্থায় ফুটপাত থেকে বহুতল সব মানুষই খুব সমস্যার মধ্যে রয়েছেন। আমাদের আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব সবাই ঘরবন্দি।

যেহেতু আমার যা কাজ তাতে আমাকে সবরকম সাবধানতা নিয়ে রোজ বেরোতেই হবে তাই আমি আপনাদের কাছে আবারও আবেদন করছি আপনাদের যেকোনো অসুবিধার কথা আমাকে বলুন। উচ্চবিত্ত, মধ্যবিত্ত, নিম্নবিত্ত সকলের কাছে আমার অনুরোধ নির্দ্বিধায় আমার সাথে যোগাযোগ করুন।

আপনাদের যেকোনো অসুবিধা যেমন ডাক্তার, ওষুধ, এম্বুলেন্স, মুদিখানা ছাড়াও যেকোনো অত্যাবশ্যক জিনিসের জন্য আমাকে জানান। যার সামর্থ্য আছে সে বিল অনুযায়ী টাকা দিয়ে দেবেন।

আবার অনেকে এমন আছেন যারা তাদের পরিজন বা পরিচিতদের জন্য কিছু প্রয়োজনীয় সামগ্রী কিনেও সেগুলো পরিস্থিতির কারণে দিয়ে আসতে পারছেন না, সেটাও আমাকে জানাতে পারেন। আমি পৌঁছনোর ব্যবস্থা করে দেবো।

সমাজের বুদ্ধিজীবী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, খেলোয়াড়, শিক্ষক, ডাক্তার, গায়ক গায়িকা, পুলিশ, নার্স, এরকম আরও যারা আছে তাদের কাছেও আমার আবেদন আপনার সমস্যা আমাকে জানান।

কারণ এই মহামারীতে যতবেশি বাড়িতে থাকবো তত তাড়াতাড়ি হয়তো বাড়ি থেকে বেরোতে পারবো।

সাবধানে থাকুন, আনন্দে থাকুন, বাড়িতে থাকুন আর অবশ্যই অবশ্যই যোগাযোগ করুন আমার হোয়াটস্অ্যাপ নম্বরে।

আমার নম্বর 9830165603.

অশোক মজুমদার।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here