মমতা গ্রেফতার হবেন ৮ কোটি টাকা চুরির দায়ে, বিস্ফোরক মন্তব্য মুকুলের

0
838

দেশের সময় ওয়েবডেস্কঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গ্রেফতার হবেন। আট কোটি টাকা চুরির দায়ে। এমনই হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন সরশুনা থানায় ঢোকার আগে সংবাদমাধ্যমকে এমনই বলেন মুকুল রায়। তবে কোন মামলায় মমতা গ্রেফতার হবেন তা স্পষ্ট করেননি মুকুল। তিনি বলেন, দেখতে পাবেন কী হয়।

একটি মামলায় মুকুল রায়কে জিজ্ঞাসাবাদের জন্য এদিন তলব করে কলকাতা পুলিশ। এদিন বিকেলে বেহালায় অ্যাসিস্ট্যান্ট কমিশনারের অফিসে ডেকে পাঠানো হয়। রেলবোর্ডের সদস্য করে দেওয়ার নামে প্রতারণা মামলায় সরশুনা থানায় মামলা দায়ের করা হয়েছিল।

সেই প্রতারণা মামলায় এফআইআর-এ মুকুল রায়ের নাম থাকায় জিজ্ঞাসাবাদ করতে চায় কলকাতা পুলিশ। এই মামলায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। এদিন সেই তলবের জন্য এদিন সরশুনা থানায় যান মুকুল। আর থানায় ঢোকার আগে তিনি সংবাদমাধ্যকে বলেন, “আমি তদন্তে ভয় পাইনা। তাই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে এসেছি।” এর পরেই তিনি বলেন, তিনি নন, গ্রেফতার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, রেল বোর্ডের সদস্য করে দেওয়া সংক্রান্ত প্রতারণার অভিযোগ মুকুল রায় সহ পাঁচজনের বিরুদ্ধে সরশুনা থানায় প্রতারণার মামলা দায়ের করেছিলেন এলাকারই এক বাসিন্দা। এই মামলায় বিজেপির মজদুর সংগঠনের নেতা বাবান ঘোষকে গ্রেফতার করা হয়েছিল।

Previous articleবুদ্ধবাবুকে দেখে এলেন মুকুল, কৈলাস
Next articleগোপালনগরে মদের দোকান বন্ধের দাবিতে ঝাটা হাতে পথ অবরোধ করলেন মহিলারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here