দেশের সময় ওয়েবডেস্কঃ অপারেশন থিয়েটারে চিকিত্‍সকরা যে পোশাক পরে ছুরি-কাঁচি নিয়ে কাটাছেড়া করেন, সেই পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন কঠিন অস্ত্রোপচার সফল হওয়ার পর এমন ডাক্তারদের গ্রুপফি এখন আকছাড় দেখা যায়। কিন্তু ডাক্তারদের মাঝে সবুজ গাউন পরা উনি কে?
ভাল করে দেখুন। হ্যাঁ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুর্শিদাবাদের নিমতিতা রেলস্টেশনে বোমা হামলায় আহত মন্ত্রী জাকির হুসেনকে দেখতে সোমবার ফের এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জাকিরকে দেখে বেরিয়ে আসার সময়েই ডাক্তারদের অনুরোধে এই ছবি তোলা।
মন্ত্রীকে দেখে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, অস্ত্রোপচারের পরে আপাতত ভাল আছেন জাকির। তাঁকে উডবার্ন ওয়ার্ডে দেওয়া হয়েছে। তবে সংক্রমণের সম্ভাবনা আছে বলে এবং কোভিডের প্রকোপও বাড়ছে বলে এখনই জাকিরের সঙ্গে সকলের দেখা করার ব্যাপারে সকলকে সতর্কও করেন মুখ্যমন্ত্রী।

এমনিতে মুখ্যমন্ত্রী ছোট-খাটো শরীর খারাপ হলে নিজেই দেখে নেন। এ কথা নিজেই তিনি একাধিক সাক্ষাত্‍কারে বলেছেন। অম্বল, মাথা ধরা, সর্দি, বমি-বমি ভাব এসবের ওষুধ ব্যাগেই রাখেন দিদি। শোনা যায় একবার নাকি পার্লামেন্টে তৃণমূল পরিষদীয় দলের ঘরে হাজি নুরুল ইসলামের প্রেসক্রিপশন ফেলে দিয়ে উপসর্গ শুনে নিজে প্রেসক্রিপশন লিখে দিয়েছিলেন। এদিন তাঁকে দেখা গেল ডাক্তারদের বেশে।
আসলে জাকির এখনও পুরো সুস্থ হননি। তাই বাইরের পোশাকে কেউ তাঁকে দেখলে গেলে যাতে সংক্রমণ না ছড়ায় সে জন্য সতর্কতা বজায় রাখতে হচ্ছে। তা ছাড়া কোভিডের বিষয়টিও রয়েছে। এই সব কারণেই গাউন পরেছিলেন মুখ্যমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.