দেশের সময়ওয়েবডেস্ক: ভাড়া নিয়ে বচসা ,আর তারই জেরে পর্যটকদের সাথে টোটো চালকের সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল দিঘায় ।সূত্রের খবর, উত্তর ২৪ পরগণার বনগাঁ থেকে প্রায় ১২৫ জন পর্যটকের একটি দল এসে ওঠে নিউ দিঘার ২টি হোটেলে। রবিবার বিকেলে তাঁদের মধ্যে কয়েকজন উদয়পুর যাওয়ার জন্য টোটো ভাড়া করতে যায়। সেই সময় টোটো চালকরা তাঁদের কাছে বেশি ভাড়া চান বলে অভিযোগ। এই নিয়েই শুরু হয় বচসা।

স্থানীয় সূত্রের খবর পর্যটকদের সাথে প্রথমে টোটো চালকদের ধ্বস্তাধ্বস্তি শুরু হয়। অভিযোগ, টোটোচালকদের পাশাপাশি হোটেলের কর্মীদেরও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।মাথায় গুরুতর আঘাত পেয়ে আহত হয়েছেন ওই হোটেলের ম্যানেজার সোমেশ মাইতি। তাঁর কথায়, ‘‘গণ্ডগোল হচ্ছে শুনেই আমরা হোটেল থেকে বাইরে বেরিয়ে আসি। আমরা হোটেল থেকে বেরিয়ে আসতেই আমাদের মারধর করা হয়। আমাদেরকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করতে থাকে পর্যটকেরা। কারও মেরে মাথা ফাটিয়ে দিয়েছে, কারও হাত ভেঙে দিয়েছে, পা ভেঙে দিয়েছে। আমরা হোটেলের পাঁচ জন কর্মী গুরুতর আহত।’’

রবিবার বিকেলে পর্যটক ও টোটো চালকদের মধ্যে সংঘর্ষে একাধিক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন দিঘার এই সংঘর্ষে। আহতদের মধ্যে পর্যটকদের পাশাপাশি রয়েছেন হোটেল কর্মী এবং টোটো চালকরাও। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় দিঘা, মোহনা এবং রামনগর থানার বিশাল পুলিশ বাহিনী। বেশ কয়েক জন পর্যটককে আটক করা হলেও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। চলছে পুলিশের টহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here