দেশের সময় ওয়েবডেস্কঃ রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। সঙ্গে বাড়ছে আশঙ্কাও। এই পরিস্থিতিতে সাহায্যের হাত ফের বাড়িয়ে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজে রাস্তায় নেমেছেন, বাজারে গিয়েছেন, মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন, প্রধানমন্ত্রীর তহবিলে টাকাও দিয়েছেন।

আর এবার বাংলার মানুষ বিপদে পড়লে কোন নম্বরে ফোন করে সাহায্য চাইবেন তা দিয়ে দিলেন তিনি। আর তাতেই মানুষ খানিকটা স্বস্তি পেলেন।

সরাসরি নিজের দপ্তরের ফোন নম্বর দিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। কোনও বিপদে পড়লে সরাসরি সেখানে ফোন করা যাবে বলেও জানালেন তিনি। তৃণমূলের অফিশিয়াল ওয়েবসাইটে সেই ফোন নম্বর দিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করলেন তিনি। সেখানে দেওয়া নম্বরটি হল—৯৪৩৩০০২৩৯১। এই নম্বরটি সৌম্য হালদারের। যিনি মুখ্যমন্ত্রীর দপ্তরের সঙ্গে রয়েছেন।

মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘সারা পৃথিবী এক অভূতপূর্ব পরিস্থিতি তৈরি হয়েছে। বাংলাতেও তার প্রভাব পড়বে। নিজের জীবনের ঝুঁকি নিয়ে যাঁরা দায়িত্ব ও নিষ্ঠার সঙ্গে রাজ্যের মানুষের সেবা করে চলেছেন, তাঁদের আমি কুর্নিশ জানাচ্ছি।’
রাজ্যের মানুষের উদ্দেশ্যে তিনি বলেছেন, কারও নিজের বা পরিবাররে যদি প্রয়োজন পড়ে, তাহলে সে যেন মুখ্যমন্ত্রীর দপ্তরের সঙ্গে যোগাযোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here