পুরভোটের লড়াই এ ফের নেতৃত্বে মুকুল,পরিচালন দল ঘোষণা বিজেপির

0
457

দেশের সময় ওয়েবডেস্কঃ সামনেই রাজ্যে পুর নির্বাচন। অনেকেই বলছেন, এটাই হবে ফাইনাল বিধানসভা লড়াইয়ের আগে রাজ্যে সেমি-ফাইনাল। আর সেই লড়াইয়ে বিজেপির ভরসা সেই মুকুল রায়। বৃহস্পতিবার পুর ভোট পরিচালনার যে কমিটি ঘোষণা করা হয়েছে তার কনভেনার পদে রাখা হয়েছে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সেকেন্ড ইন কমান্ডকে। তাঁর সহযোগী থাকছেন রাজ্যের অন্যতম সাধারণ সম্পাদক সঞ্জয় সিং।

তিনি কমিটিতে কো-কনভেনার।
লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপির দায়িত্ব ছিলেন মুকুল রায়। সভাপতি অমিত শাহ-র ঠিক করে দেওয়া টার্গেট থেকে একটু দূরে বিজেপি দৌড় শেষ করলেও অভূতপূর্ব সাফল্য পেয়েছে গেরুয়া শিবির। বিজেপি সভাপতি বলেছিলেন, বাংলা থেকে এ বার কমপক্ষে ২৩টি আসন চাই। দল জিতেছে ১৮ আসনে। অল্প ভোটের ব্যবধানে জয় মেলেনি কয়েকটিতে। এই সাফল্য আগামী বিধানসভা নির্বাচন পর্যন্ত ধরে রাখতে এখন থেকেই ব্লু-প্রিন্ট তৈরি করছে রাজ্য বিজেপি।
গেরুয়া শিবির সূত্রে আগেই খবর ছিল, এবারেও দলের নির্বাচনী কমিটির শীর্ষে থাকবেন মুকুল রায়। তাঁর নেতৃত্বেই রাজ্য বিজেপির ২০২১ সালের টার্গেট– ২৫০ আসনে জয়। আর তার আগে বিধানসভার সেমিফাইনালেও মুকুলেই আস্থা বিজেপির। তাঁকে কনভেনর করেই লড়তে চাইছে গেরুয়া শিবির।

লোকসভা নির্বাচনের আগেও জেলায় জেলায় বিস্তারক নিয়োগ করেছিল বিজেপি। রাজ্যে ১৮ আসনে জয়ের পিছনে সেই বিস্তারক কর্মসূচি কাজে এসেছে বলে মনে করছে বিজেপি। পুর নির্বাচনের আগেও সেই একই পথে হাঁটার সিদ্ধান্ত নিয়ে ইতিমধ্যেই ব্লু-প্রিন্ট তৈরির কাজ শুরু হয়েছে।|

Previous articleরবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রবীন্দ্র সংগীত বিভাগে আলোচনা সভায় শ্রীকান্ত আচার্যছাত্র-ছাত্রীদের অনুরোধে গাইলেন গানও দেখুন ভিডিও
Next articleরাশিফল: কেমন যাবে আজ জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here