দেশের সময় ওয়েবডেস্কঃ আমাদের দেশে আইনগতভাবে পরকীয়া তেমন অপরাধের আওতায় না পড়লেও ওপার বাংলায় অর্থাৎ বাংলাদেশে এই পরকীয়া বিষয়টা খুব একটা ভাল নজরে দেখা হয়না। স্বামী হোক বা স্ত্রী, নিজেদের মধ্যে এই পরকীয়া বিষয়টা যখন ধরা পড়ে তখন আর রক্ষে নেই। ঠিক তেমনি একটি ভয়ঙ্কর ঘটনা ঘটলো বাংলাদেশের লালমনিরহাটে। স্বামীর পরকীয়ার খবর পেয়ে স্ত্রী এতটাই ক্ষেপে যান যে ঘুমন্ত অবস্থায় থাকা স্বামীকে শুধু এলোপাতাড়ি কুপিয়েই ক্ষান্ত হননি, কেটে ফেললেন তার পুরুষাঙ্গ!  এই ঘটনা শুনে তাজ্জব বনে যান আশপাশ এলাকার মানুষজন। 

ভোরবেলায় এই ঘটনায় চিৎকার-চেঁচামেচিতে প্রতিবেশীরা ছুটে আসেন। তবে ততক্ষনে যা হওয়ার হয়ে গেছে। রক্তাক্ত অবস্থায় স্বামীকে উদ্ধার করে পাঠানো হয়েছে রংপুর  হাসপাতালে। যতদূর জানা গেছে,  স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই এ বিষয় নিয়ে ঝগড়া হতো। এদিকে আহত স্বামী অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের ছেলে। তবে তাই বলে কি রেহাই মিলবে? মোটেই না।  

আলোচনার মাধ্যমে দুজনের মধ্যে ঘটনাটি মিটিয়ে নেওয়ার চেষ্টা পরিবারের লোকজন আগেই করেছিলেন।  কিন্তু শেষমেশ তা আর হলো না। ভোরে আচমকাই স্বামীর পরকিয়ার নেশার তেজে ক্ষেপে উঠেন স্ত্রী। ঘুমন্ত স্বামীকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তিনি। ততক্ষনে রাগের চোটে কাটা হয়ে গেছে স্বামীর পুরুষাঙ্গ।  প্রতিবেশীরা চিৎকার শুনে এসে দরজা ভেঙে আহত স্বামীকে উদ্ধার করেন। নয়তো প্রাণে বাঁচানোই মুশকিল হতো। শেষমেষ পুলিশের বাড়ির ছেলের পুরুষাঙ্গ কেটে নেয়ার দায়ে  পুত্রবধূকে শ্রীঘরে তুলে নিল পুলিশ। গোটা ঘটনায় বাংলাদেশের লালমনিহাট এলাকার মানুষ অনেকটা ভয়ে ভয়েই আছেন একটু আধটু পরকীয়ায় আসক্ত  স্বামীরা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here