দেশের সময় ওয়েবডেস্কঃ রাজধানীতে সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ল ৩৪। এমনটাই জানা গিয়েছে একটি জাতীয় সংবাদমাধ্যম সূত্রে। বুধবার শেষ পাওয়া খবর অনুযায়ী, মৃতের সংখ্যা ছিল ২৭। সেখানে বৃহস্পতিবার সকালেই আরও সাত জনের মৃত্যুর খবর মিলেছে বলে জানিয়েছে ওই সংবাদমাধ্যম।

পরিস্থিতি খতিয়ে দেখতে গতকাল উত্তর–পূর্ব দিল্লি গিয়েছিলেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। তারপরও রাজধানীর পরিস্থিতির কোনও উন্নতি লক্ষ্য করা যায়নি। দিন সকালে জিটিবি হাসপাতাল সূত্রে বলা হয়েছে, আরও সাতজনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে এই ঘটনায় উদ্বেগ প্রকাশের পাশাপাশি শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপুঞ্জের মহাসচিব। উত্তর পূর্ব দিল্লি কার্যত থমথমে মৃত্যুপুরীতে রূপান্তরিত হয়ে রয়েছে। এরই মধ্যে শান্তির আবেদন করেছেন প্রধানমন্ত্রী সহ অনেকেই। কিন্তু শান্তি ফেরার কোনও লক্ষ্মণ দেখা যাচ্ছে না।দিল্লির তেগ বাহাদুর হাসপাতালে সন্তানহারা হিন্দু মুসলিম পরিবারদের ভিড়।

হাসপাতালে গেলেই দেখা যাবে, রক্তাক্ত মানুষকে রাস্তা থেকে তুলে আনা হচ্ছে। কারোর মাথায় গুরুতর চোট। কারোর শরীরে বুলেটের দাগ। কারোর শরীরে অ্যাসিড ছোড়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার ২৫ জনের হাতে দেহ তুলে দেওয়া হবে। জিটিবি হাসপাতালের সুপার সুনীল কুমার গৌতম জানিয়েছেন, ‘‌পুলিশের নির্দেশে মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে হাসপাতালে।

হাসপাতালের সবকটি দেহের ময়নাতদন্ত হতে আরও বেশ কিছু সময় লাগবে। পুলিশের নির্দেশ পেলেই পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here