দেশের সময় ওয়েবডেস্কঃ সাতসকালে‌ তীব্র গতির বলি হলেন তিনজন। ইকোপার্কে গাড়ির তীব্র গতি এবং পরে তা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারায় তিনটি তরতাজা প্রাণ চলে গেল। মঙ্গলবার ভোরে নিউটাউনের নারকেল বাগান মোড় থেকে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে একটি বিলাসবহুল গাড়ি। গাড়ির গতিবেগ তীব্র ছিল বলে ইকোপার্কের কাছে বাঁক নিতে গিয়ে মেট্রোর পিলারে ধাক্কা মেরে উল্টে যায় গাড়িটি। মারাত্মক জখম হন ৫ আরোহী।

পুলিশ সূত্রে খবর, তীব্র গতিতে গাড়ি চালাচ্ছিল ওইসব যুবকরা। দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিন জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। প্রত্যেকের বয়স ২২–২৫ বছরের মধ্যে।

গাড়িটি চালাচ্ছিলেন মোহিত জৈন। পাশে বসেছিলেন সর্বজিৎ সিং। পেছনের আসনে ছিলেন নীতীশ ঝাওয়ার, কৌশল ঝাওয়ার এবং মায়ঙ্ক ঝাওয়ার। মোহিত জৈন ও সর্বজিৎ সিং আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। আর বাকি তিনজনকে মৃত বলে ঘোষণা করা হয়েছে।
স্থানীয় সূত্রে খবর, প্রবল ধাক্কায় গাড়িটির ডান দিকের দুটি দরজাই ভেঙে চুরমার হয়ে যায়।

ভেঙে যায় সামনের কাচ। রক্তে মাখামাখি অবস্থায় পড়েছিলেন তাঁরা। ওই ৫ জনের মধ্যে একজনের বাড়ি সল্টলেকে। বাকিদের বাড়ি মানিকতলায়। মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারগুলিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here