দেশের সময়ওয়েবডেস্কঃসপ্তম দফার নির্বাচনের দু’‌দিন আগে নাকা তল্লাশির সময় লক্ষাধিক টাকা সহ গ্রেপ্তার পাঁচ বিজেপি নেতা–নেত্রী

বৃহস্পতিবার দুপুরে মথুরাপুরের জনসভা থেকে তৃণমূল কর্মীদের সতর্ক করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, বিজেপি রাত বিরেতে টাকা বিলি করছে। বাক্স বাক্স টাকা এসেছে। সতর্ক থাকুন। নজর রাখুন। আর রাতেই নাকা চেকিং-এ জয়নগর থানার পুলিশ নাকা চেকিং-এর সময় উদ্ধার করল প্রায় ২৫ লক্ষ টাকা।

বৃহস্পতিবার বেশি রাতে নাকা তল্লাশির সময় জয়নগরের বকুলতলা এলাকার বুড়োগাট থেকে সাদা রঙের একটি জাইলো গাড়িকে প্রথমে আটক করে পুলিশ। মিন্টু হালদার ও সরস্বতী হালদার নামের দুই বিজেপি কর্মী ওই টাকা নিয়ে যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। মিন্টু, সরস্বতী-সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে ২৪ লক্ষ ১২ হাজার টাকা৷ শুক্রবার তাঁদের আদালতে পেশ করা হবে।

২০০০ টাকার নোটে সর্বমোট ২৪ লক্ষ ১২ হাজার টাকা উদ্ধার করে পুলিশ৷ বিজেপির উত্তরীয়তে মোড়া ছিল বিপুল পরিমাণ টাকা৷ পুলিশ সূত্রে খবর, নির্বাচনের আগে এক পরিমাণ টাকা কী কারণে নিয়ে যাচ্ছিলেন, সেই প্রশ্নের কোনও সঠিক উত্তর দিতে পারেননি ওই বিজেপি নেতারা৷ এরপরই পুলিশ তাঁদের গ্রেপ্তার করে৷

যদিও বিজেপি-র তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। বিজেপি নেতা সুদীপ বিশ্বাস বলেন, “মিন্টু হালদার একজন ব্যবসায়ী। এই টাকার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here