ঘরের ভেতরে বৃদ্ধকে নৃশংসভাবে খুন, ঘর থেকে গায়েব ৩৬ গ্রাম ওজনের সোনার হার

0
772

দেশের সময় ওয়েবডেস্কঃ : বিড়া:- নিজের ঘর থেকে বৃদ্ধার মাথা থেতলানো দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো হাবড়া থানার বিড়াল এলাকায়। বৃদ্ধার গলার থাকা ৩৬ গ্রাম ওজনের সোনার চেন গায়েব। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ছিনতাইয়ের উদ্দেশ্যেই বৃদ্ধাকে খুন করা হয়েছে। শুক্রবার বিকেলে এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হাবরা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, হাবড়ার থানার বিড়া আম্বেদকর নগর এলাকার বাসিন্দা মৃতা ওই বৃদ্ধার নাম পুষ্প রানী ঘোষ (৬৬)। তাঁর দুই মেয়ে বিবাহিত। অবিবাহিত ছেলে বিড়া স্টেশনের কাছে রেল লাইনের কাছে ঝুপড়িতে থাকেন। তবে মায়ের দেখভাল সে ই করতো। পাশাপাশি প্রতিদিনই খাওয়ার সময় মায়ের কাছে খেতেও আসতেন ছেলে। শুক্রবার পৌনে তিনটা নাগাদ প্রতিদিনের মতোই বাড়িতে খেতে এসে তিনি দেখেন ঘরের দরজা বাইরে থেকে বন্ধ।

মায়ের ফোনে ফোন করলে দেখা যায় ঘরের ভেতর থেকেই মোবাইল ফোনের আওয়াজ আসছে। এতেই তার মনে সন্দেহ হয়। তিনি দরজা ভেঙেই ঘরের ভেতরে ঢুকে দেখেন বৃদ্ধা মায়ের মাথায় ও মুখে ভারী কিছুর আঘাত করা হয়েছে। রক্তাক্ত অবস্থায় বৃদ্ধা মায়ের মৃতদেহ পড়ে রয়েছে ঘরের মেঝেতে। খবর পেয়ে এলাকায় যায় হাবড়া থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে যে, দুবাই থেকে বৃদ্ধার এক আত্মীয় সম্প্রতি ওই বৃদ্ধার জন্য ৩৬ গ্রাম ওজনের সোনার হার পাঠান।

বৃদ্ধাকে খুনের পাশাপাশি সেই সোনার হারটিও গায়েব হয়ে গেছে। সেখানেই পুলিশের সন্দেহ। অনুমান, সেই সোনার হারের লোভেই আততায়ী বৃদ্ধকে খুন করে সোনার হার নিয়ে চম্পট দিয়েছে। কে বা কারা এই বৃদ্ধাকে খুন করল, তা তদন্ত শুরু করেছে হাবড়া থানার পুলিশ।

Previous articleবৃষ্টি উপেক্ষা করে ধনতেরাসের বাজারে ছাতা মাথায় ক্রেতারা
Next articleনেমন্তন্ন পেয়েছেন,কালীপুজোয় মুখ্যমন্ত্রীর বাড়ি যাবেন বললেন রাজ্যপাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here