দেশের সময় ওয়েবডেস্কঃ ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে বিস্ফোরক অভিযোগ মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়ের। কামারহাটির বিধায়ক মদন মিত্রের বড় ছেলে স্বরূপ মিত্রের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছেন স্বাতী। তাঁর অভিযোগ, ২০১৪ সালে বিয়ের পর থেকেই দিনের পর দিন শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার তিনি। শ্বশুর-শাশুড়ি সবটা জেনে বাধা দেওয়ার চেষ্টা করলেও কোনও স্থায়ী সমস্যার সমাধানে পদক্ষেপ নেননি বলে অভিযোগ মদন মিত্রের পুত্রবধূর।


শুধু স্বামী নয়, শ্বশুরবাড়ির বিরুদ্ধেও অভিযোগ এনেছেন স্বাতী রায়। তাঁর অভিযোগ, শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে আসায় তাঁকে ও তাঁর পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। ঘটনার বিষয় জানতে চেয়ে বিধায়ক মদন মিত্রকে ফোন করলেও জবাব মেলেনি।

মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়ের এই অভিযোগে নেটপাড়ায় চাঞ্চল্য। একইসঙ্গে তিনি ভিডিয়োয় খুন হয়ে যাওয়ারও আশঙ্কা প্রকাশ করেছেন। মদন মিত্রের পুত্রবধূর দাবি, এই প্রতিটা অভিযোগের সমস্ত তথ্যপ্রমাণ তাঁর কাছে রয়েছে। কারও কোনও সন্দেহের অবকাশ থাকলে তিনি তাও পেশ করতে পারেন।

https://m.facebook.com/story.php?story_fbid=4760172247409830&id=100002513045758&sfnsn=wiwspmo

https://m.facebook.com/story.php?story_fbid=4760172247409830&id=100002513045758

শনিবার ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়। সেখানে তিনি বলেন, ‘তাঁর স্বামী স্বরূপ মিত্র একটি সাইকোপ্যাথ। মুঠো মুঠো ঘুমের ওষুধ খান এবং মদ্যপান করেন।’ একইসঙ্গে তিনি বলেন, ‘স্বরূপ মিত্র তাঁকে নিত্য অকথ্য গালাগাল দিতেন সঙ্গে চলত মারধরও।’ স্বাতীর বক্তব্য অনুযায়ী, তাঁর শ্বশুর-শাশুড়ি তাঁকে মারের হাত থেকে বাঁচালেও তিনি বিচার চাইলে তারা কোনও পদক্ষেপ নেননি। উপরন্তু স্বাতীর অভিযোগ, ২০১৯ সালে এক কাপড়ে বাড়ি থেকে বেরিয়ে বাপের বাড়ি গিয়ে থাকা শুরু করলে শ্বশুরবাড়ি থেকে প্রাণনাশের হুমকি পান।

ফেসবুক ভিডিয়োতে স্বাতীর দাবি, একসময় শ্বশুরবাড়ির ক্ষমতার ভয়ে নিজের বাড়ি ছেড়ে আত্মীয়ের বাড়িতে আত্মগোপন করে থাকতেও বাধ্য হন তিনি। লাগাতার প্রাণনাশের হুমকি পেতে পেতে তিনি ট্রমাতেও চলে যান বলে দাবি স্বাতীর। মদন মিত্রর পুত্রবধূর স্বাতীর অকপট স্বীকারোক্তি, এই লাগাতার মানসিক নির্যাতনের জেরে একসময় আত্মহত্যার কথাও ভেবেছিলেন। কিন্তু, নিজের সন্তানের কথা ভেবে জীবনের রাস্তায় ফিরে আসেন। নেটিজেনদের কাছে তিনি বার বার অনুরোধ জানান, তাঁর এই ভিডিয়োটি ছড়িয়ে দিতে। স্বাতীর আর্জি, ‘তিনি বাঁচতে চান। তিনি বিচার চান।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here