কেন দেবশ্রী বিজেপি দফতরে!রহস্যে তোলপাড় দিল্লি থেকে কলকাতা

0
739

দেশের সময় ওয়েবডেস্কঃ এক জল্পনার অবসানের দিনে নতুন জল্পনার সূচনা। যেদিন বিজেপিতে যোগ দিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়, সেদিনই রহস্য দানা বাঁধল রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে ঘিরে। এদিন হঠাৎই খবর মেলে দেবশ্রী রায় দিল্লিতে বিজেপির সদর দফতরে। জল্পনা তৈরি হয় যে, শোভন-বৈশাখীর সঙ্গেই বিজেপিতে যোগ দেবেন দেবশ্রী।

অনেক বলতে শুরু করেন শোভনই নিয়ে গিয়েছেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী বিধায়ককে। কিন্তু দিনের শেষে দেখা গেল কার্যত দিল্লি সদর দফতরে দেবশ্রী রায় অভিভাবকহীন। শোভন চট্টোপাধ্যায় তো নয়ই, মুকুল রায়ও দেবশ্রীকে নিয়ে যাননি রাজধানীতে। তবে কার হাত ধরে তৃণমূলের দেবশ্রী বিজেপির সদর দফতরে? উত্তর খুঁজছে রাজনৈতিক মহল।

হলুদ শাড়ি পরা দেবশ্রী রায়কে এদিন দেখা গিয়েছে কিন্তু সেটা শোভন বা মুকুলের সঙ্গে নয়। একাই ছিলেন তিনি। তিনি বিজেপিতে যোগও দেননি। উল্টে তৃণমূল কংগ্রেসের দুই প্রাক্তন নেতার বয়ান থেকে আরও জটিল হয়েছে দেবশ্রী রহস্য। দেবশ্রী রায় তো বটেই বিজেপির কাছেও চরম অস্বস্তির হয়ে রইল দিনটা।

এদিন বিজেপি নেতা মুকুল রায় জানিয়েছেন, “আমার সঙ্গে দেবশ্রী রায়ের যোগদান বিষয়ে কোনও কথাই হয়নি। এভাবে তো যোগদান হয় না। দলের কাছে আবেদন করতে হয়, দল তা যাচাই করে দেখে। আমার সঙ্গে অনেকদিনই কোনও যোগাযোগ নেই।”

অন্য দিকে শোভন চট্টোপাধ্যায় দেবশ্রীকে দেখেই রেগে যান। এমনকি তিনি বলেন, দেবশ্রী বিজেপিতে যোগ দিলে তিনি যোগ দেবেন না। এক সঙ্গে যোগ দেওয়ার তো কাথাই নেই। পরে অবশ্য দেবশ্রী বিজেপিতে যোগ দেননি। তিনি কার সঙ্গে কথা বলে বিজেপি অফিসে গেলেন তাই স্পষ্ট হয়নি।

দেবশ্রী রায়কে দেখে কেন এমন রেগে গেলেন শোভন চট্টোপাধ্যায় তা নিয়েও তৈরি হল জল্পনা। শোভন ও দেবশ্রীর মধ্যে সুসম্পর্কের কথা সকলেরই জানা। দীর্ঘ দিনের রাজনৈতিক বন্ধুত্বের অনেক নজির রয়েছে। এক সময়ে দেবশ্রীর গলায় হার নেই দেখে নিজের সোনার হার খুলে প্রকাশ্যে পরিয়ে দিয়েছিলেন শোভন। দু’জনের মধ্যের মধুর সম্পর্কের কথা খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও জানা। এই তো সেদিন দক্ষিণ ২৪ পরগনার প্রশাসনিক বৈঠকে রায়দিঘি বিধানসভা এলাকার সমস্যা নিয়ে কথা বলতে উঠেছিলেন দেবশ্রী। সঙ্গে সঙ্গেই মমতা বন্দ্যোপাধ্যায় বলে দেন, ঠিক আছে ওটা শোভন দেখে নেবে।

এখন প্রশ্ন উঠছে, এমন সখ্যতার সম্পর্কে কী এমন হল যে দেবশ্রী বিজেপিতে যোগ দিলে তিনি যোগই দেবেন না?

Previous articleবাংলায় গণতন্ত্র নেই, বিজেপি-তে যোগ দিয়েই শোভনের তোপ
Next articleশহর ছাড়লেন মজিদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here