অন্ধকার ঢেকে গিয়েছে গোটা শহর কলকাতা!বৃষ্টির সম্ভাবনা

0
491

দেশের সময় ওয়েবডেস্কঃ বৃহস্পতিবার সকাল থেকেই আকাশ মেঘলা। শহরজুড়ে কুয়াশা। বেলা বাড়তেই অন্ধকারে ঢেকে গিয়েছে শহর। কলকাতার কিছু এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এমনকি রাজ্যের অন্যান্য কিছু জেলাতেও একই অবস্থা আকাশের। জানাল আবহাওয়া দপ্তর।

বুধবার সরস্বতী পুজোতে সকাল থেকে হালকা বৃষ্টি হওয়ায় রাজ্যের বহু জায়গায় ভেস্তেছে পুজোর আয়োজন। তবে বেলা বাড়তে আকাশ পরিষ্কার হয়ে গিয়েছিল বলে পুজোয় মেতেছিল বাংলা। কিন্তু পরদিন সকাল থেকে আবারও আকাশের মুখ ভার। আবহাওয়া দপ্তর জানাচ্ছে, শুক্রবার থেকে আকাশ পরিষ্কার হবে। আর তারপরেই আবারও তাপমাত্রা কমবে। সপ্তাহের শেষে ঠাণ্ডা বাড়বে বলে জানা গিয়েছে।

কিন্তু হাড় কাঁপানো শীতকে এবার বিদায় জানাতে হবে। সেই ঠাণ্ডা আর পড়বে না। বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা ১৮.‌৮ ডিগ্রী সেলসিয়াস। হুগলি ও হাওড়ায় কুয়াশার কারণে রাস্তাঘাটে গাড়ি চলাচলে সমস্যা দেখা গিয়েছে। দুর্গাপুরে সকাল থেকে হালকা বৃষ্টিপাত হয়েছে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ছাড়া উত্তরবঙ্গ, সিকিম, পাঞ্জাব, হরিয়ানা, দিল্লিও কুয়াশাচ্ছন্ন। সেকারণে নর্দান রেলওয়ের ২০টি রেল বাতিল করা হয়েছে। ‌ছবিতুলেছেন কুন্তল চক্রবর্তী।

Previous articleনাগরিকত্ব আইন নিয়ে ভোটাভুটি পিছল ইউরোপীয় ইউনিয়নে
Next articleঝমঝমিয়ে বৃষ্টি নামল শীতের শহর কলকাতায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here